Skip to main content
search
0

একজন মা হিসাবে, বা সাধারণত একজন ব্যস্ত ব্যক্তি হিসাবে, আপনার বাড়িটি মসৃণভাবে চলমান রাখা একটি বিরক্তিকর কাজ। আপনার কাছে সমস্ত প্রয়োজনীয় গৃহস্থালির আইটেম রয়েছে তা নিশ্চিত করা জীবনকে আরও সহজ করে তুলতে পারে – এবং রাস্তায় আপনাকে সময় এবং শক্তি সাশ্রয় করবে ! প্রয়োজনীয় গৃহস্থালির আইটেমগুলির একটি তালিকা তৈরি করা একটি গুরুত্বপূর্ণ কাজ যা প্রতিবার শেষ হয়ে গেলে প্রতিটি আইটেম অনুসন্ধানের পরিবর্তে একবারে আপনার ইনভেন্টরি তৈরি করতে সহায়তা করতে পারে। শুরু করতে, প্রয়োজনীয় গৃহস্থালির আইটেমগুলির এই বিস্তৃত তালিকাটি দেখুন যা আপনার কেনাকাটার তালিকার শীর্ষে থাকা উচিত।

Table of Contents

ক্লিনিং সাপ্লাইস – ভিনেগার, বেকিং সোডা এবং স্পঞ্জের মতো সর্ব-উদ্দেশ্য পরিষ্কারের জন্য স্টক করুন।

একটি পরিবারে বসবাস করার সময়, প্রয়োজনীয় পরিচ্ছন্নতার সামগ্রী সবসময় মজুত রাখা অপরিহার্য। আপনার বাড়ি যত বড় বা ছোট হোক না কেন, আপনি একা থাকেন বা পরিবার এবং বন্ধুদের সাথে থাকেন না কেন, প্রত্যেকেরই সর্ব-উদ্দেশ্য পরিষ্কারের পণ্যগুলিতে দ্রুত অ্যাক্সেস থাকা দরকার। ভিনেগার, বেকিং সোডা এবং স্পঞ্জের মতো প্রয়োজনীয় আইটেমগুলি আপনাকে প্রতিদিন পৃষ্ঠগুলিকে দাগহীন এবং জীবাণুমুক্ত রাখতে সাহায্য করে। এই সর্ব-উদ্দেশ্য পরিচ্ছন্নতার সরবরাহগুলি সর্বদা প্রস্তুত রয়েছে তা নিশ্চিত করে আপনার বাড়ির পরিবেশকে সুস্থ রাখতে!

লন্ড্রি সাপ্লাই – কয়েক সপ্তাহ লন্ড্রি করার জন্য আপনার কাছে যথেষ্ট ডিটারজেন্ট এবং ফ্যাব্রিক সফটনার আছে তা নিশ্চিত করুন।

লন্ড্রি সরবরাহের মতো প্রয়োজনীয় গৃহস্থালী আইটেমগুলি প্রায়শই পরিবারের মৌলিক বিষয়গুলিতে মজুত করার সময় উপেক্ষা করা হয়। বাড়িতে মসৃণ ক্রিয়াকলাপ নিশ্চিত করতে, কয়েক সপ্তাহের লন্ড্রি চক্রের জন্য সর্বদা পর্যাপ্ত ডিটারজেন্ট এবং ফ্যাব্রিক সফটনার হাতে থাকা গুরুত্বপূর্ণ। লন্ড্রি দিনের মাঝামাঝি সময়ে এই আইটেমগুলি ফুরিয়ে যাক কেউ চায় না! তাই আপনার প্যান্ট্রি বা লন্ড্রি রুমের তাকগুলিতে নজর রাখতে ভুলবেন না এবং প্রয়োজনে সরবরাহ প্রতিস্থাপন করুন। আশেপাশে কিছু অতিরিক্ত রাখলে ক্ষতি হয় না !

রান্নাঘরের যন্ত্রপাতি – একটি নির্ভরযোগ্য মাইক্রোওয়েভ, কফি মেকার এবং টোস্টার ওভেনে বিনিয়োগ করুন যাতে আপনি সহজেই খাবার এবং স্ন্যাকস প্রস্তুত করতে পারেন।

দৈনন্দিন জীবনকে সহজ করার জন্য প্রয়োজনীয় গৃহস্থালী জিনিসপত্র হাতে থাকা গুরুত্বপূর্ণ। রান্নাঘরের যন্ত্রপাতি, যেমন একটি নির্ভরযোগ্য মাইক্রোওয়েভ, কফি মেকার এবং টোস্টার ওভেন, যেকোনো রান্নাঘরে খাবার এবং স্ন্যাকস দ্রুত এবং সহজে প্রস্তুত করার জন্য অপরিহার্য হতে পারে। এই তিনটি সরঞ্জামের সাহায্যে, আপনি অবশিষ্ট গুলি গরম করতে, অলস সপ্তাহান্তের সকালে এক কাপ জো তৈরি করতে এবং আপনার প্রিয় ব্যাগেল বা মাফিন টোস্ট করতে সক্ষম হবেন। উচ্চ-মানের রান্নাঘরের যন্ত্রপাতিগুলিতে বিনিয়োগ করুন যা আপনার দীর্ঘকাল স্থায়ী হবে যাতে কিছু ভেঙ্গে গেলে প্রতি মাসে আপনাকে চিন্তা করতে হবে না। নির্ভরযোগ্য রান্নাঘরের যন্ত্রপাতি সময় বাঁচাতে এবং সকালের নাস্তা, দুপুরের খাবার বা রাতের খাবার প্রস্তুত করতে সাহায্য করতে পারে।

বিছানাপত্র – অতিথিদের জন্য অতিরিক্ত বালিশ এবং কম্বল হাতে রাখুন বা ঋতু পরিবর্তনের সময় আপনার বিছানা পরিবর্তন করার প্রয়োজন হলে।

প্রয়োজনীয় গৃহস্থালি আইটেম সবসময় কাজে আসে; ব্যাকআপ বেডিং এর ব্যতিক্রম নয়। একটি বা দুটি অতিরিক্ত বালিশ, একটি কম্বল এবং চাদরের একটি অতিরিক্ত সেট আপনাকে প্রতিটি ঋতু পরিবর্তনের সাথে আপনার বিছানা অদলবদল করার জন্য প্রয়োজনীয় উপাদান দেয়। এটি বিশেষভাবে উপযোগী হতে পারে যখন আপনি আপনার সাথে রাতারাতি সঙ্গী থাকেন, যাতে তারা তাদের ঘুমের মধ্যে আরামদায়ক থাকে। মৌসুমী বিক্রয়ের সময় আপনারা বিছানার দোকানগুলি নিয়মিত চেকআউট করতে ভুলবেন না এবং যখন আপনার প্রয়োজন হবে তখন বেডিং এর প্রয়োজনীয় জিনিসগুলি সংগ্রহ করুন!

বিনোদনের আইটেম – আপনার বাড়ির লাইব্রেরিতে বই, গেম, চলচ্চিত্র এবং সঙ্গীত সংগ্রহের মাধ্যমে সবাইকে বিনোদন দিন!

একটি হোম লাইব্রেরি তৈরি করার সময়, এটি প্রচুর বিনোদনের আইটেমগুলির সাথে স্টক করা অপরিহার্য। আপনার পরিবার গান শোনা, সিনেমা দেখা, গেম খেলা বা বই পড়া তাদের সময় কাটাতে পছন্দ করে কিনা, এই আইটেমগুলির একটি সংগ্রহ হাতে থাকলে সবাই বিনোদন এবং খুশি হবে। এগুলি কেবল বিনোদনের দুর্দান্ত উত্স নয়, তারা শিক্ষাগত অভিজ্ঞতার সুযোগও দেয় যা পরিবারের প্রতিটি সদস্যের মনকে সমৃদ্ধ করতে পারে। এই ধরনের নিত্যপ্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রী যেকোন হোম লাইব্রেরীকে সম্পূর্ণ করে তুলতে পারে!

জরুরী সরবরাহ – ফ্ল্যাশলাইট, ব্যাটারি, ম্যাচ/লাইটার এবং প্রাথমিক চিকিৎসা সরবরাহের মতো আইটেম সহ একটি জরুরি কিট হাতে রেখে যেকোনো কিছুর জন্য প্রস্তুত থাকুন।

অপ্রত্যাশিত জরুরী পরিস্থিতিতে প্রয়োজনীয় গৃহস্থালী আইটেমগুলি অপরিহার্য হতে পারে। ফ্ল্যাশলাইট, ব্যাটারি, ম্যাচ/লাইটার এবং প্রাথমিক চিকিৎসা সরবরাহের মতো আইটেমগুলির সাথে একটি জরুরী কিট হাতে রাখা গুরুত্বপূর্ণ যাতে আপনি সর্বদা আপনার পথে আসতে পারে এমন যেকোনো কিছুর জন্য প্রস্তুত থাকেন। এই আইটেমগুলি হাতে থাকা দুর্যোগের সময় আপনার নিরাপত্তা এবং মানসিক শান্তি উভয়ই নিশ্চিত করতে সাহায্য করবে। একটি পরিকল্পনা ছাড়া ধরা হবে না – আপনার প্রয়োজনীয় গৃহস্থালি আইটেম সঙ্গে প্রস্তুত থাকুন!

আপনার বাড়ি পরিষ্কার, আরামদায়ক এবং নিরাপদ রাখার জন্য একটি ভাল মজুত বাড়িতে থাকা অপরিহার্য। মানসম্মত পরিচ্ছন্নতার সরবরাহ, লন্ড্রি সরবরাহ, রান্নাঘরের যন্ত্রপাতি, বিছানাপত্র, বিনোদনের আইটেম এবং জরুরী সরবরাহ সংগ্রহ করার জন্য সময় নেওয়া আপনাকে একটি সংগঠিত বাড়ি বজায় রাখতে এবং চাপ কমাতে সাহায্য করতে পারে। হাতে গৃহস্থালী আইটেম একটি ভাল তালিকা সঙ্গে আপনি অনিবার্য জগাখিচুড়ি এগিয়ে থাকতে সক্ষম হবেন. ময়লা উপর আঘাত করা প্রাকৃতিক উপায় জন্য আপনার পরিষ্কার সরবরাহ Bacoff যোগ করুন. প্রাকৃতিক পরিচ্ছন্নতার সমাধানের অন্যতম নেতা হিসাবে – Bacoff কয়লা-ভিত্তিক এজেন্টের সাহায্যে ময়লা এবং ময়লা দূর করে যা একটি তাজা গন্ধ ছেড়ে দেয় এবং কাউন্টার এবং জানালার মতো পৃষ্ঠগুলিকে জীবাণুমুক্ত করে। কঠিন ময়লা এবং গন্ধের বিরুদ্ধে কার্যকর প্রমাণিত পণ্যগুলির মজুদ করার বিষয়ে এখন আপনি আত্মবিশ্বাসী বোধ করতে পারেন! Bacoff সঙ্গে আপনার মনের শান্তি রাখুন!

Leave a Reply

en_USEnglish